মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

মেঘনা ব্যাংক-ভিসতা চুক্তি: ক্রেডিট কার্ডে ২০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক
০৫ নভেম্বর ২০২২

ভিসতা’র পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। মেঘনা ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও সোহেল আর কে হুসেইন।

মেঘনা ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি কিনলে পাওয়া যাবে ২০ শতাংশ ছাড়। রয়েছে জিরো ইন্টারেস্টে তিন মাসের ইএমআই সুবিধা।

সম্প্রতি  এ বিষয়ে মেঘনা ব্যাংক এবং ভিসতা ইলেকট্রন্কিস এর মধ্যে একটি চুক্তি হয়েছে। ভিসতা’র পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। মেঘনা ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও সোহেল আর কে হুসেইন। 

সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসতা’র ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক উদয় হাকিম, মেঘনা ব্যাংকের ডিএমডি শ্যামল বি দাস, ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব কার্ডস জিসান আহাম্মদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কিমিয়া সাদাত, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী ফারহানা জেবিন, হেড অব রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং নাজিম এ চৌধুরী, হেড অব প্রোডাক্ট সুলতানুল আরেফিন সানি প্রমূখ। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের পর ভিসতা ম্যানেজমেন্ট এবং মেঘনা ব্যাংকের কর্মকর্তারা মেঘনা ব্যাংকের চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমানের সঙ্গে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেন। 

মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হুসেইন বলেন, ভিসতা ব্র্রান্ডটি খুব দ্রুত উঠে আসছে। তারা এখন টেলিভিশন প্রোডাক্টে বিশেষ ভালো করছে। স্টেট অব দি আর্ট টেকনোলজি এবং গুগল অ্যান্ড্রয়েড সফটওয়্যার এর সমন্বয়ে তারা পণ্য থৈরি এবং বাজারজাত করছে। আমি মনে করি কোয়ালিটির দিক থেকে তারা খুবই ভালো। 

ভিসতা পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, কোয়ালিটির দিক দিয়ে আমরা নাম্বার ওয়ান হতে চাই। আমি যেটা সত্য সেটাই বলি। আমি যেমন এর কোয়ালিটিতে বিশ্বাস করি, আশা করি ক্রেতারাও তার প্রমাণ পাবেন। 

এই চুক্তির আওতায় গ্রাহকরা মেঘনা ব্যাংকের যে কোনো ক্রেডিট কার্ড ব্যাবহার করে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি কিনলে ২০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া এয়ারকন্ডিশনারে ছাড় পাবেন ১০ শতাংশ। মেঘনা ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্য থাকছে জিরো পারসেন্ট ইন্টারেস্টে ৩ মাসের ইএমআই সুবিধা। বিশ্বকাপ ক্রিকেট এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে ক্রেতাদের জন্য এসব সুবিধা দিচ্ছে ভিসতা। বিশেষ করে বড় পর্দার টেলিভিশনের প্রতি ক্রেতাদের আকৃষ্ট করতেই ভিসতা’র এই অফার। 

ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের অফিসিয়াল ওয়েব সাইট www.vistabangladesh.com থেকে ক্রেতারা ভিসতা টিভি কিনতে পারবেন। 

ভিসতা পরিচালক উদয় হাকিম জানান, বিশ্বের শীর্ষমানের অ্যান্ড্রয়েড টিভি উৎপাদন এবং বাজারজাত করছে ভিসতা। যে দাম দিয়ে ক্রেতারা ব্যাসিক টিভি বা স্মার্ট টিভি কিনছেন, ভিসতা সেই একইমূল্যে গুগল সার্টিফায়েড জেনুইন অ্যান্ড্রয়েড-১১ টিভি দিচ্ছে। ভিসতা’র শ্লোগান- এক্সেলেন্স ইন টেকনোলজি। সেরা মানের পণ্য দিয়ে ভিসতা গ্রাহকদের আস্থা অর্জনে বদ্ধপরিকর।

উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতে ভিসতার যাত্রা শুরু। ভিসতা শব্দের অর্থ দূরদর্শী। এর ভাবার্থ সাফল্যের সিঁড়ি। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ভিসতা ইলেকট্রনিক্স কারখানা স্থাপন করেছে। সেখানে উচ্চমানের অ্যান্ড্রয়েড ও বিভিন্ন ধরনের টিভি উৎপাদন করা হচ্ছে। এরইমধ্যে হোম অ্যাপ্লায়েন্স ও এসি তৈরির পরিকল্পনা করেছে ভিসতা। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে তারা। এছাড়া অ্যান্ড্রয়েড প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হোয়াইট বোর্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিকেল ডিসপ্লে, ভিআরএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা।

ভিভো ওয়াই২২এস এর যাত্রা শুরু, নজর কাড়বে তরুণদের
যাত্রাবাড়ীতে ভিসতা শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

আপনার মতামত লিখুন