মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

যাত্রাবাড়ীতে ভিসতা শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক
০৫ নভেম্বর ২০২২

রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর  ধলপুরে উদ্বোধন হলো ভিসতা ইলেকট্রনিক্স এর নতুন শোরুম। ‘আপন ইলেকট্রনিক্স’ নামের ওই ডিলার শোরুম থেকে পাওয়া যাবে ভিসতা ব্র্যান্ডের বিভিন্ন মডেলের টেলিভিশন। বিশেষ করে বড় পর্দার ভিসতা টিভি পাওয়া যাবে ওই শোরুমে। 

আজ শনিবার ভিসতার ওই শোরুম উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসতা চেয়ারম্যান শামসুল আলম, পরিচালক উদয় হাকিম, নির্বাহী পরিচালক তানভীর জিহাদ, আপন ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী আলাউদ্দিন মিয়া আপন, জাতীয় পুরস্কারপ্রাপ্ত উদ্যোক্তা হাসিনা মুক্তা। ভিসতার সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফয়সাল ইসলাম শশী, সিনিয়র ডিভিশনাল ম্যানেজার মশিউর রহমান, ডিভিশনার ম্যানেজার জুয়েল রানা, এরিয়া ম্যানেজার কাজী তৌহিদুর রহমান প্রমুখ।  

উদ্বোধনের পরপরই একজন ক্রেতার হাতে ভিসতা টিভি তুলে দেন ইলিয়াস কাঞ্চন। সেসময় ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ভিসতা টিভি মানের দিক দিয়ে বাজারের সেরা, অথচ দাম অন্যদের চেয়ে কম। নাম্বার ওয়ান কোয়ালিটি পণ্য দিয়ে ভিসতা দেশবাসীর মন জয় করতে চায়।’ 

ভিসতা পরিচালক উদয় হাকিম জানান, পর্যায়ক্রমে সারাদেশেই ভিসতা শোরুম দেওয়া হচ্ছে। ফলে ডিলার এবং সাধারণ ক্রেতা সবার কাছেই ভিসতা খুব দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে। ভিসতার স্লোগান-এক্সেলেন্স ইন টেকনোলজি। 

স্থানীয় বাসিন্দা এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত উদ্যোক্তা হাসিনা মুক্তা বলেন, ‘এই এলাকায় ভিসতার শোরুম হওয়াতে এলাকাবাসী উপকৃত হবেন। ভিসতার বিশ্বমানের টেলিভিশন পাওয়া যাবে হাতের নাগালে। ভিসতার উত্তরোত্তর সফলতা কামনা করছি।’ 

আলাউদ্দিন মিয়া আপন জানান, তার শোরুম থেকে ভিসতা পণ্য কিনলে আগামি ১০ নভেম্বর পর্যন্ত তিনি আকর্ষণীয় ডিসকাউন্ট দেবেন। সঙ্গে থাকবে ফ্রি হোম ডেলিভারি এবং ফ্রি ইনস্টলেশন। 

নিকটস্থ শোরুম ছাড়াও ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ক্রেতারা ভিসতা টিভি কিনতে পারবেন। 

উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতে ভিসতার যাত্রা শুরু। ভিসতা শব্দের অর্থ দূরদর্শী। এর ভাবার্থ সাফল্যের সিঁড়ি। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ভিসতা ইলেকট্রনিক্স কারখানা স্থাপন করেছে। সেখানে উচ্চমানের অ্যান্ড্রয়েড ও বিভিন্ন ধরনের টিভি উৎপাদন করা হচ্ছে। এরইমধ্যে হোম অ্যাপ্লায়েন্স ও এসি তৈরির পরিকল্পনা করেছে ভিসতা। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে তারা। এছাড়া অ্যান্ড্রয়েড প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হোয়াইট বোর্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিক্যাল ডিসপ্লে, ভিআরএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা।

মেঘনা ব্যাংক-ভিসতা চুক্তি: ক্রেডিট কার্ডে ২০ শতাংশ ছাড়
রামনাথ বিশ্বাসের বসতভিটা পুনরুদ্ধার করে পাঠাগার, জাদুঘর নির্মাণের দাবি

আপনার মতামত লিখুন