বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
অর্থনীতি

ভিসতাই হবে বাংলাদেশের এক নম্বর ব্র্যান্ড: ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক
১৩ নভেম্বর ২০২২

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, ‘কোয়ালিটি বিবেচনায় ভিসতা’ই হবে বাংলাদেশের এক নম্বর ব্র্যান্ড। ইলেকট্রনিক্স পণ্যের বাজারে কোয়ালিটি পণ্য কিনতে চাইলে চোখ বন্ধ করে ভিসতার প্রতি আস্থা রাখা যায়। নিম্নমানের পণ্যের সঙ্গে আপস করবে না ভিসতা।’

সম্প্রতি নীলফামারী সদর উপজেলায় উত্তরা ইপিজেড সংলগ্ন দাড়োয়ানি টেক্সটাইল এলাকায় ভিসতা’র নতুন শোরুম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

ইলিয়াস কাঞ্চন ভিসতা ইলেক্ট্রনিক্সের পরিচালক, ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের চেয়ারম্যান ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি। সম্প্রতি তার নিজের প্রতিষ্ঠান ভিসতা’র প্রচারে বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গে নানা চুক্তি করছেন এবং শোরুম উদ্বোধন নিয়ে পুরো দেশ ঘুরে বেড়াচ্ছেন।

গত ৮ নভেম্বর বিকালে নীলমাফামারীতে ওই শোরুমের উদ্বোধন হয়। আল-ইয়াসা মটরস অ্যান্ড ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী সুলতান মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভিসতা ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ এবং ভিসতার পরিচালক ও ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘বাংলাদেশে যে পরিমাণে সড়ক দুর্ঘটনা হচ্ছে, সেটি সহ্য করার মতো না। পৃথিবীর অন্যান্য দেশে সড়ক দুর্ঘটনা খুব কম হয়, সে তুলনায় আমাদের দেশে অনেক বেশি। সেটি রোধ হবে তখনই, যখন আইন মেনে সবাই সড়কে চলাচল করবেন।’

তিনি বলেন, ‘প্রত্যেকের কাছে তার নিজের জীবনটাই সবচেয়ে বেশি মূল্যবান। সেই জীবনকে রক্ষার জন্য সড়কে চলাচলে সবাইকে আরও বেশি সতর্ক হতে হবে।’ পরে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দর্শকদের অনুরোধে একটি গান গেয়ে শোনান।

সুবর্ণচরে ৭০ এর ঘুর্ণিঝড়ে নিহতদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত
আকর্ষণের কেন্দ্রে ভিস্তা বড় পর্দার টিভি

আপনার মতামত লিখুন