শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ডিপো ও ডিলারশিপ দিচ্ছে ভিসতা

নিজস্ব প্রতিবেদক
০৬ নভেম্বর ২০২২



চতুর্থ শিল্প বিপ্লবের ছোঁয়া লেগেছে বাংলাদেশেও। প্রযুক্তি শিল্পের নতুন সেনসেশন ভিসতা। দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে ভিসতার আউটলেট। মাত্র প্রায় দুই বছরের মাথায় ভিসতা জনপ্রিয় হয়ে উঠেছে। আস্থা বেড়েছে ক্রেতাদের কাছে। এরই আলোকে ক্রমবর্ধমান ক্রেতা চাহিদা মেটাতে ডিপো ও ডিলার নিয়োগ দিচ্ছে ভিসতা।

ভিসতা—নতুন বাংলাদেশি ব্র্যান্ড। ভিসতা একটি ইতালিয়ান শব্দ। যার অর্থ দেখা, সুখদর্শন, দূরদর্শী ও সাফল্যের সিঁড়ি। এর অন্তর্নিহিত অর্থের মতোই দূরদর্শী এই ব্র্র্যান্ড দ্রুত জায়গা করে নিচ্ছে ক্রেতাদের অন্তরে। সেই প্রেক্ষপটে সারা দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে ভিসতার ডিপো ও শোরুম।

ইলেকট্রনিক্স বিজনেস প্রযুক্তি যুগের শুরু থেকেই  অভিজাত ব্যবসা হিসেবে পরিচিত। প্রযুক্তির উৎকর্ষের যুগে টেকনিক্যাল পণ্য ছাড়া মানুষের জীবন কল্পনা করা যায় না। সেই বাস্তবতায় ভিসতার যাত্রা শুরু। তারা তৈরি করছে বিশ্বের সেরা মানের অ্যান্ড্রয়েড টিভি।

ভিসতা একের পর এক উদ্বোধন করছে নিজস্ব ও ডিলার শোরুম। আগামী দিনের ব্যবসা হচ্ছে ইলেকট্রনিক্স ব্যবসা। সরকারও পোশাকশিল্পের পর ইলেকট্রন্কিস খাতকে সম্ভবনাময় রপ্তানি খাত হিসেবে চিহ্নিত করেছে। ফলে অভিজাত, দ্রুত বর্ধনশীল ও অধিক লাভজনক এই ব্যবসার দিকে ঝুঁকছেন বুদ্ধিমান উদ্যোক্তারা।

উল্লেখ্য, ভিসতা সারা দেশে ডিপো ও ডিলারশিপ দিচ্ছে। আগ্রহীরা যোগাযোগ করতে পারেন: 01321218749 এই নম্বরে। 

সম্প্রতি নতুন নতুন শোরুম উদ্বোধন ও বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গে ব্যবসা স্থাপন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ভিসতার কর্মকর্তারা। ৫ নভেম্বর উদ্বোধন করা হলো যাত্রাবাড়ীতে ভিসতার ডিলার শোরুম আপন ইলেকট্রনিক্সের আউটলেট।

ভিডিও দেখুন

বান্দরবানের চার উপজেলায় পর্যটকদের ভ্রমণ নিষেধাজ্ঞা ৮ নভেম্বর পর্যন্ত বাড়ল
পল্লী গ্রামে আলোর পথ দেখাচ্ছে হাবিবিয়া কুরআন শিক্ষা কেন্দ্র

আপনার মতামত লিখুন