শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

উদয় হাকিমের লাইভ শো ‘ত্রিবেণী’: আজকের শিল্পী মোস্তফা আজাদ

নিজস্ব প্রতিবেদক
১৫ জুলাই ২০২০

সাংবাদিক ও করপোরেট ব্যক্তিত্ব উদয় হাকিমের উপস্থাপনায় চলছে সাহিত্য ও সংগীত বিষয়ক লাইভ শো ‘ত্রিবেণী’। দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল রাইজিংবিডি.কমে প্রতি বুধবার রাত ১০টায় প্রচারিত হচ্ছে ব্যতিক্রমী এ আয়োজন। ওয়ালটন স্মার্ট এসি নিবেদিত এই অনুষ্ঠানটি গান, কথা ও কবিতা দিয়ে সাজানো।

রাইজিংবিডি.কমের ফেসবুক পেজ থেকে লাইভ অথবা ফেসবুক প্রিমিয়ার হিসেবে অনুষ্ঠানটি সম্প্রচারিত হচ্ছে।

বিনোদন, শিল্প-সাহিত্য, খেলাধুলা, করপোরেট ও প্রযুক্তি ক্ষেত্রে তারকা ব্যক্তিত্বদের নিয়ে নিয়মিত লাইভ শো’র আয়োজন করছে রাইজিংবিডি। উদয় হাকিম এ সংবাদমাধ্যমের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনা দুর্যোগের সময় দর্শক-শ্রোতা ও পাঠকদের নির্মল বিনোদন দিতে ভিন্নধর্মী কনটেন্টে অনুষ্ঠানটি সাজানো হয়েছে।

বুধবার (১৫ জুলাই) রাত ১০টায় প্রচারিত হবে ত্রিবেণীর তৃতীয় পর্ব। এতে অতিথি হিসেবে থাকছেন গাজীপুরের শিল্পী মোস্তফা আজাদ। বাংলা ফোক গানের জন্য জনপ্রিয় মোস্তফা আজাদ গাজীপুর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সম্পাদকমণ্ডলীর সদস্য। এছাড়াও তিনি রবীন্দ্র সংগীত সম্মেলন পরিষদের জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক।

এর আগে দ্বিতীয় পর্বে (৮ জুলাই) অংশগ্রহণ করেন বৃহত্তর সিলেট অঞ্চলের লোক গান ও শাহ আব্দুল করিমের গানের জন্য জনপ্রিয় শিল্পী লাভলী দেব। প্রথম পর্বে (১ জুলাই) অতিথি হিসেবে ছিলেন টাঙ্গাইলের সংগীতশিল্পী সবুজ বাঙালি।

দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে রাইজিংবিডির বিশেষ এ আয়োজন ত্রিবেণী। এখানে যেমন তারকা শিল্পীরা থাকছেন, তেমনি থাকছেন প্রতিভাবান নবীনরাও। নবীন-প্রবীণের মেলবন্ধন হচ্ছে এ অনুষ্ঠানের মাধ্যমে।

সরাসরি রাইজিংবিডির স্টুডিওতে অথবা অনলাইনে যারা এ অনুষ্ঠানে অংশ নিতে আগ্রহী তারা যোগাযোগ করতে পারেন [email protected] এ ই-মেইলে অথবা ত্রিবেণী ফেসবুক পেজের মাধ্যমে (https://www.facebook.com/Risingbd.Tribeni/)| সরাসরি ফোন করতে পারেন এ নম্বরে- ০১৫৭২১৬৮১৯৪। অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে (https://www.facebook.com/DailyrisingbdOnlineNEWS/) এ লিঙ্ক থেকে।

ফ্রিল্যান্স লেখক সাখাওয়াত সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত
পেকুয়ায় ওয়ালটন প্লাজার যাত্রা শুরু

আপনার মতামত লিখুন