রোববার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

টাঙ্গাইলে শুরু হলো ভিসতা টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট

টাঙ্গাইল সংবাদদাতা
০৪ ফেব্রুয়ারি ২০২৩

টাঙ্গাইলের পাথরাইলে শুরু হলো ভিসতা টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩। বীনা পাণি কিশোর সমিতি আয়োজিত ১৬ দলের টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে পাথরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। ৪ ফেব্রুয়ারি শনিবার সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন ভিসতা পরিচালক এবং ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাথরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রামপ্রসাদ সরকার। বীনা পাণি কিশোর সমিতির সভাপতি রাজিব চন্দের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন সমিতির সাবেক সভাপতি মুকুল চন্দ্র বসাক, বীর মুক্তিযোদ্ধা আফসার উদ্দিন মাস্টার, বেসরকারি সংস্থা নিরাপদ সমাজের নির্বাহী পরিচালক জয়দেব গোপ, পাথরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গোপাল বসাক, নামদার কুমুল্লি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব কর্মকার, টাঙ্গাইল ভিসতা গ্যালারির স্বত্বাধিকারী এমদাদুল হক বাদল ও বীনা পানি কিশোর সমিতির সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাবু। 

ইউপি চেয়ারম্যান রামপ্রসাদ বলেন, যুবক-কিশোর-তরুণদের মাদক এবং বখাটেপনা থেকে রক্ষার খেলাধুলার বিকল্প নেই। তার ইউনিয়নে ব্যাপকভাবে খেলাধুলার চর্চার জন্য তিনি সবাইকে উৎসাহ দিয়ে যাবেন। 

উদয় হাকিম বলেন, ‘পরিপূর্ণরূপে মানুষ হওয়ার জন্য খেলাধুলা বা শরীর চর্চা, সংগীত এবং অ্যাকাডেমিক শিক্ষা অতি জরুরি। দেশ-বিদেশে খেলাধুলার ব্যাপক প্রসারে পৃষ্ঠপোষকতা দিয়ে যাবে ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড।’ তিনি  টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের জন্য ভিসতা অ্যান্ড্রয়েড টিভিতে ২৫ শতাংশ ডিসকাউন্টের ঘোষণা দেন। 

উদ্বোধনী ম্যাচে অংশ নেয় বিষ্ণুপুর নবারুণ যুব সংঘ এবং এসবি সবুজ তরুণ যুব সংঘ, ছিলিমপুর। টস জিতে প্রথমে ব্যাট করে নবারুণ যুব সংঘ নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৭৫ রানের পাহাড় সমান স্কোর গড়ে। জবাবে মাত্র ৭.২ ওভারে ৩০ রান করে অল আউট হয়ে যায় এসবি সবুজ তরুণ সংঘ। নবারুণ যুব সংঘের মেহেদি ব্যাট হাতে ৪২ রান এবং বল হাতে ৩ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন। 

পর্যটন শিল্পের দৈন্যদশার জন্য কে দায়ী
মোটরসাইকেলের জন্য নতুন সিরিজের মেইনটেনেন্স ফ্রি ব্যাটারি আনলো ওয়ালটন

আপনার মতামত লিখুন