শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

উদয় হাকিমের উপস্থাপনায় লাইভ শো ‘ত্রিবেণী’

নিজস্ব প্রতিবেদক
০১ জুলাই ২০২০

সাংবাদিক ও করপোরেট ব্যক্তিত্ব উদয় হাকিমের উপস্থাপনায় শুরু হচ্ছে শিল্পসাহিত্য ও সংগীত বিষয়ক লাইভ শো ‘ত্রিবেণী’। দেশের অন্যতম শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমে নিয়মিত প্রচারিত হবে ব্যতিক্রমী এই আয়োজন। গান, কথা ও কবিতা এই অনুষ্ঠানের উপজীব্য।

রাইজিংবিডি ডটকমের ফেসবুক পেজ থেকে লাইভ অথবা ফেসবুক প্রিমিয়ার হিসেবে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে।

প্রসঙ্গত, বিনোদন, শিল্প-সাহিত্য, খেলাধুলা, করপোরেট ও প্রযুক্তি ক্ষেত্রে তারকা ব্যক্তিত্বদের নিয়ে নিয়মিত লাইভ শো’র আয়োজন করছে রাইজিংবিডি। উদয় হাকিম এই সংবাদমাধ্যমের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনা দুর্যোগের সময় দর্শক-শ্রোতা ও পাঠককে নির্মল বিনোদন দিতে ভিন্নধর্মী কনটেন্টে অনুষ্ঠানটি সাজানো হয়েছে। 

বুধবার রাত ১০টায় প্রচারিত হবে ত্রিবেণীর প্রথম পর্ব। এতে অতিথি হিসেবে থাকছেন টাঙ্গাইলের সংগীতশিল্পী সবুজ বাঙালি।

উদয় হাকিম বলেন, দেশের বিভিন্ন জেলা-উপজেলায় ছড়িয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে রাইজিংবিডির বিশেষ এই আয়োজন ত্রিবেণী। এখানে যেমন তারকা শিল্পীরা থাকবেন, তেমনি থাকবেন প্রতিভাবান নবীন শিল্পী। নবীন-প্রবীণের মেলবন্ধন হবে এ অনুষ্ঠানের মাধ্যমে।

সরাসরি রাইজিংবিডির স্টুডিওতে অথবা অনলাইনে যারা এই অনুষ্ঠানে অংশ নিতে আগ্রহী তারা যোগাযোগ করতে পারেন [email protected] এই ই-মেইলের মাধ্যমে। অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে https://www.facebook.com/DailyrisingbdOnlineNEWS/ এই পেজ থেকে।

আহমদ ছফা এক অজর বিশেষ্য আর অবিনাশী বিশেষণ
‘পুঁজিবাজার হবে দীর্ঘমেয়াদি অর্থায়নের কেন্দ্র’

আপনার মতামত লিখুন